আজ, সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ১১:৫০

ব্রেকিং নিউজ :
মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা

মাগুরায় ইভ্যালির চেয়ারম্যান ও সিইও’র নামে মামলা

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরায় ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন ও সিইও মোহাম্মদ রাসেলের নামে চেক ডিজঅনারের মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে মাগুরার সদর আমলী আদালতে মাগুরা শহরের ভায়না এলাকার বাসিন্দা হাবিবুর রহমান বাদী হয়ে এ মামলা করেন।

বাদী পক্ষের আইনজীবী এডভোকেট ওয়াসিকুর রহমান কল্লোল জানান, বাদী হাবিবুর রহমান গত ১৩ ফেব্রæয়ারি এ্যাপাচি ফোরভি আরটিআর মটর সাইকেল ক্রয়ের জন্য নগদের মাধ্যমে ইভ্যালি কোম্পানীতে টাকা জমা দেন। ইভ্যালি কোম্পানীর সারকুলার অনুযায়ী টাকা জমা দেয়ার ৪৫ দিনের মধ্যে পণ্য ডেলিভারি দিবে। কিন্তু আসামীরা নির্দিষ্ট সময়ে বাদীকে পণ্য দিতে পারেনি। পরবর্তিতে আসামীরা তাদের পণ্য কম থাকায় বাদীকে কুরিয়ার সাভির্সের মাধ্যমে ১ লাখ ৮০ হাজার টাকার একটি চেক পাঠায়। চেকটি নগাদনের জন্য বাদী নিজ নামীয় ব্যাংক একাউন্টে জমা করলে ব্যাংক কর্তৃপক্ষ অপর্যাপ্ত তহবিল জানিয়ে চেকটি ফেরত দেয়। পরে টাকা পরিশোধের জন্য আসামীদের কাছে ডাকযোগে রেজিস্ট্রিকৃত আইনী নোটিশ দেয়া হয়। আসামীরা আইনী নোটিশ প্রাপ্তির পরও টাকা পরিশোধ না করে তারা চেক দিয়ে বাদীর সাথে প্রতারণা করেছেন।

মঙ্গলবার দুপুরে মাগুরার সদর আমলী আদালতের বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বুলবুল ইসলাম বাদীর জবানবন্দী গ্রহণ শেষে আসামীদের প্রতি সমন জারি করেছেন। একই সাথে আগামী ২১ নভেম্বর মামলার পরবর্তি তারিখ নির্ধারণ করা হয়েছে বলে বাদী পক্ষের আইনজীবী জানান।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology